Thursday, November 30, 2017

Mastering The Art of Leadership Thought

একটা জরিপে দেখা গেছে ৯৮% মানুষ সফল হয় না কিন্তু ২% মানুষ এমন সফলতা পায় যার জন্য সারা দুনিয়া তার সফলতার কারন খুজতে থাকে উদাহরণ সরুপ বিল গেটস, রবিদ্রনাথ আরো অনেকেই।
দুইটা শ্রেণীর মানুষ আছে, একশ্রেণী অনেক বেশি স্ট্রাগল করে এবং তারা জয়ী হতে চায় কেউ হয় আবার মাঝ পথে হাল ছেড়ে দেয় তাদের সংখ্যা ৯৮% যাদের বলা যায় স্ট্রাগলার।
আরেকশ্রেনী তারা স্ট্রাগল করে এবং অনেক বেশি পরিশ্রম করে এবং বড় হবার স্বপ্ন দেখে, তাদের ভিশন ক্লিয়ার থাকে এবং বিশ্বাসী হয়। কোথাও আটকে গেলে পেছনে ব্যাক করে নতুন ভাবে শুরু করে। তাদের কথা জয়ী হবো অন্যথা অভিজ্ঞা অর্জন হবে।
তাদের সংখ্যা ২% এবং তাদের বলা যায় ম্যাস্টার। এই ২% মানুষের সফলতার কারন, তারা কাজ করতে গিয়ে ব্যর্থ হয় কিন্তু হাল ছেড়ে দেয়না। তাদের জীবনী পরলে দেখতে পাবেন তারা কখনওই গিভ আপ করেনি বার বার হেরেছে এবং বাউন্সব্যাক করেছে তাই আজকে তারা আমাদের কাছে সফল ব্যক্তি।
সুতরাং জীবনে অনেক সংকট আসবে, সবকিছু ছেড়ে ছুড়ে পালাতে মন চাইবে কিন্তু করা যাবে না, নিজের কাজ এবং উদ্দেশ্যরর প্রতি আস্থা রাখতে হবে এবং ম্যাস্টার হতে হবে।

Shariful Islam
#Marketing & #Brand Enthusiast

Shariful Islam is a passionate learner about marketing, Branding and business Development. Everyone can agree that he is a proactive learner and creative lover. His entire career so far has been started as marketing Executive in a group of companies. He has excelled himself in managing multidimensional project with strong details, problem solving ability in academic life.

0 comments:

Post a Comment

Start Work With Me

Contact Me
SHARIFUL ISLAM
+880192-1012169
Dhaka, Bangladesh